Thursday , January 27 2022
Home / রাশিফল / আজ ২ ডিসেম্বর বুধবার ২০২১, লক্ষীবারে লক্ষীলাভের সুযোগ রয়েছে বিশেষ রাশির ব্যক্তিদের

আজ ২ ডিসেম্বর বুধবার ২০২১, লক্ষীবারে লক্ষীলাভের সুযোগ রয়েছে বিশেষ রাশির ব্যক্তিদের

মেষঃ আপনার মিষ্টি স্বভাব চারপাশের মানুষকে আনন্দে রাখবে। বেশি খাওয়া দাওয়া এড়িয়ে শরীরকে সুস্থ রাখুন। কেনাকাটা করতে গিয়ে নিজের পছন্দ মত কিছু কিনুন। অনেক অর্থের আগমনে আর্থিক সমস্যা কাটিয়ে উঠবেন।
বৃষভঃ বাচ্চাদের পড়াশুনার প্রতি অমনোযোগের কারণে কিছুটা দুশ্চিন্তা হতে পারে। সহকর্মীদের থেকে কাজের প্রশংসা পাবেন। বাইরের খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে। আর্থিক অবস্থান উন্নত হবে।

মিথুনঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর একটা সময় কাটাবেন। শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। অফিস থেকে তাড়াতাড়ি ফিরতে চাইলেও, রাস্তার জ্যামে আটকে যাবেন। খরচ বাড়লেও, আয়ের পথ সুগম হবে না।
কর্কটঃ পড়ুয়ারা আজকের কাজ ফাঁকা সময়ে শেষ করুন। আপনার মিষ্টি স্বভাব চারপাশের মানুষকে আনন্দে রাখবে। দীর্ঘদিনের অসুখ থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। অর্থের গুরুত্ব বুঝে এটি ব্যয় করতে পারবেন।

সিংহঃ পরিবারের সকলে আপনার জীবনে বিশেষ স্থান অধিকার করবে। আর্থিক দিক থেকে শক্ত থাকবেন। ব্যস্ততার মাঝেও নিজের জন্য কিছুটা সময় পাবেন। ঋণের বোঝা থেকে মুক্তি পাবেন আজকের দিনে।
কন্যাঃ ঘরের কিছু পরিবর্তনের আগে সকলের সম্মতি নিন। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভেবে চিন্তে নেবেন। রাতের দিকে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। শরীর সুস্থ থাকায় খেলাধূলায় অংশ নিতে পারবেন।

তুলাঃ ব্যস্ততার ফাঁকেও নিজের জন্য কিছুটা সময় পাবেন। নিজের পরিকল্পনা অন্যদের সঙ্গে ভাগ না করাই মঙ্গলের। অবসর সময়ে ভালো কিছু করুন। ব্যবসার প্রয়োজনে কারো থেকে পরামর্শ নিতে পারেন।
বৃশ্চিকঃ ভাই বোনকে আর্থিক সাহায্য করতে গিয়ে সমস্যায় পড়বেন। কাজের ফাঁকে একদিনের ছুটিতে অবশ্যই যেতে পারেন, তাতে কোন সমস্যা হবে না। শ্বশুরবাড়ির দিক থেকে কিছু খারাপ খবর পাবেন। ওজন ঠিক রাখতে, ব্যায়াম করুন।

ধনুঃ বিভিন্ন উৎস থেকে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত কাজের মাঝেও, মেজাজ ফুরফুরে থাকবে আজ। পরিবারের জন্য একটা সারপ্রাইজ প্ল্যান করুন। পরিবারের সকলের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান।
মকরঃ চারপাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখুন। শারীরিক কিছু সমস্যা হতে পারে আজ। ভাগ্যের উপর নির্ভর করে, সবকিছু ভাগ্যের হাতে ছেড়ে দেবেন না। অর্থের গুরুত্ব এবং এটি সঞ্চয়ের পথ পাবেন।

কুম্ভঃ ব্যক্তিগত সমস্যা মানসিক অশান্তি কারণ হতে পারে। আপনার মিষ্টি স্বভাব খুশির মুহূর্ত তৈরি করবে। আজকে কিছুটা আরাম করতে পারবেন। ব্যবসায় লাভ হওয়ায়, ব্যবসায়ীরা আজকের দিনে খুশিতে থাকবেন।
মীনঃ ঘরের কিছু পরিবর্তনের আগে সকলের সম্মতি নিন। তাড়াহুড়ো করে বেশি জিনিস না কেনাই ভালো। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলার পূর্বে, ভাষা সংযত করুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে।

Check Also

আজকের রাশিফল: সকলের থেকে এগিয়ে থাকবেন আপনি

আজ ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২১,এই রাশির ব্যক্তিদের ধন-সম্পদ উথলে উঠবে

মেষঃ কর্মস্থানে বেশি ধকল পড়ে যাওয়ার কারণে, সংসারের কাজ করতে কষ্ট হবে। অর্থ বুঝে শুনে ...

Leave a Reply

Your email address will not be published.