Saturday , September 25 2021
Home / শিক্ষাঙ্গন / শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি দিচ্ছে রাজ্য সরকার, রইল আবেদন পদ্ধতি

শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি দিচ্ছে রাজ্য সরকার, রইল আবেদন পদ্ধতি

শুধু ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি দিচ্ছে রাজ্য সরকার, রইল আবেদন পদ্ধতি- লিখিত পরীক্ষা নয়, শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে এবার কর্মী

নিয়োগ করবে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন নিগম লিমিটেড (West Bengal Power Development Corporation Limited)। চাকরী প্রার্থীদের আগামী ২১ শে সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে হবে। ৩ বছরের চুক্তিভিত্তিতে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। প্রয়োজনে কাজের

দক্ষতা দেখে এই সময় বাড়ানো যেতে পারে। সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত ইন্টারভিউ নেওয়া হবে বিদ্যুৎ উন্নয়ন ভবন, কর্পোরেট অফিস, ব্লক-এলএ, প্লট নম্বর: ৩/সি, সেক্টর: ৩, বিধাননগর, কলকাতা: ৭০০১০৬ (ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজির পাশে)। শূণ্য পদঃ

ব্লাস্টিং অফিসার:
২টি ওয়েলফেয়ার অফিসার: ৩টি মাইনস্ ম্যানেজার: ১টি সার্ভেয়ার: ৪টি ওভারম্যান: ২১টি সেফটি অফিসার: ২টি অ্যাসিস্ট্যান্ট মাইনস্ ম্যানেজার: ৩২টি অফিস এক্সিকিউটিভ (সিএমপিএফ): ১টি ব্লাস্টিং অফিসার পদে আবেদনের যোগ্যতাঃ মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি বা ডিপ্লোমা করা থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারবেন আবেদনকারীরা। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৪ বছর।

ওয়েলফেয়ার অফিসার
পদে আবেদনের যোগ্যতাঃ পার্সোনাল ম্যানেজমেন্ট/আইআর/এইচআরে স্পেশ্যালাইজেশন-সহ এমবিএ/এমএইচআরএম পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ডিপ্লোমাধারীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৫ বছর।

মাইনস্ ম্যানেজার
পদে আবেদনের যোগ্যতাঃ মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি/ডিপ্লোমা করা থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারবেন আবেদনকারীরা। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ৫ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৭ বছর। সার্ভেয়ার পদে আবেদনের যোগ্যতাঃ সার্ভেয়ার ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকলে, এই পদের জন্য আবেদন করতে পারবেন। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৩ বছর।

ওভারম্যান পদে
আবেদনের যোগ্যতাঃ মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করা থাকলে, তবেই এই পদের জন্য আবেদন করতে পারবেন। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৩ বছর।

সেফটি অফিসার
পদে আবেদনের যোগ্যতাঃ মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি বা ডিপ্লোমা করা থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারবেন আবেদনকারীরা। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৭ বছর।

অ্যাসিস্ট্যান্ট মাইনস্ ম্যানেজার পদে আবেদনের যোগ্যতাঃ মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি বা ডিপ্লোমা করা থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারবেন আবেদনকারীরা। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৪ বছর।

অফিস এক্সিকিউটিভ –
সিএমপিএফ পদের জন্য যোগ্যতাঃ যেকোনও শাখায় ৫০ শতাং নম্বর-সহ স্নাতক হলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন। অভিজ্ঞতা: এই ধরনের কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়সসীমা: বয়স হতে হবে ন্যূনতম ৩৫ বছর। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই এই সকল পদে কর্মী নিয়োগ করা হবে। বিশদে জানতে https://wbpdcl.co.in এই ওয়েবসাইটে নজর রাখুন।

Check Also

মাধ্যমিক পাশে পোস্ট অফিসে গ্রামীণ ডাক সেবক নিয়োগ ২০২১, রইল আবেদন পদ্ধতি

মাধ্যমিক পাশে পোস্ট অফিসে গ্রামীণ ডাক সেবক নিয়োগ ২০২১, রইল আবেদন পদ্ধতি

মাধ্যমিক পাশে পোস্ট অফিসে গ্রামীণ ডাক সেবক নিয়োগ ২০২১, রইল আবেদন পদ্ধতি- করোনা পরিস্থিতিতে চারিদিকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *