Thursday , December 2 2021
Home / রাশিফল / আজকের রাশিফল: আর্থিক অনটন দূর হবে এই রাশির ব্যক্তিদের

আজকের রাশিফল: আর্থিক অনটন দূর হবে এই রাশির ব্যক্তিদের

1. মেষঃ মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে মূল্যবান সময় নষ্ট করে ফেলবেন। চোখের রোগীরা ধোঁয়ার পরিবেশ এড়িয়ে চলুন। শারীরিক সমস্যার কারণে পরিবারের কারো সঙ্গে সমস্যা হতে পারে। সঠিক খাতে বিনিয়োগ করে অনেক বেশি অর্থ উপার্জন করতে পারবেন।
2. বৃষভঃ সবকিছুর থেকে দূরে গিয়ে কোন আধ্যাত্মিক কর্তার সঙ্গে দেখা করতে পারেন। নিজের শরীরের দিকে খেয়াল দিন। সন্তানদের কাছ থেকেও কিছু সিক্ষতে পারবেন। ভাই বোনদের আর্থিক ভাবে সাহায্য করতে গিয়ে নিজে বিপদে পড়বেন।

3. মিথুনঃ পুরনো সম্পর্কগুলোকে আজকের দিনে বাঁচিয়ে তুলুন। বন্ধুদের সাহায্যে বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকুন। আর্থিক বাজেট সামলে চলুন।
4. কর্কটঃ আপনার মিষ্টি স্বভাব সকলে আনন্দে রাখবে। কাজের ব্যস্ততা আপনাকে খিটখিটে করে তুলতে পারে। গাছের ছায়ায় বসে নিজেকে শান্ত করতে পারবেন। কঠোর পরিশ্রমের ফলে আর্থিক পুরস্কার পাবেন।

5. সিংহঃ সামাজিক অনুষ্ঠানে আপনি কেন্দ্রবিন্দু হবেন। ভ্রমণের ফলে কিছুটা চাপ হতে পারে। ফাঁকা সময়ে ভালো কিছু করার চেষ্টা করুন। বাচ্চাদের লেখাপড়ার জন্য কিছুটা অর্থ ব্যয় হতে পারে।
6. কন্যাঃ যে কোন কাজের ক্ষেত্রে ধৈর্য্য ধরুন। বাচ্চাদের দিকে বিশেষ নজর দিন। ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে বন্ধুদের সংখ্যা বাড়বে।

7. তুলাঃ কাছের আত্মীয়র বাড়িতে ঘুরতে গিয়ে, তাঁর কথায় মন খারাপ লাগতে পারে। ভালো জিনিসের দিকে আপনার মন টানবে। আপনার মিষ্টি স্বভাব সকলে আনন্দে রাখবে। দীর্ঘমেয়াদী প্রকল্পে বিনিয়োগে ভালো মুনাফা পাবেন।
8. বৃশ্চিকঃ বেশি আবেগে ভাসা ঠিক নয়। শুধু শুধু বসে না থেকে অর্থ উপার্জনের কাজ করুন। সামাজিক অনুষ্ঠানে আপনি কেন্দ্রবিন্দু হবেন। বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে বেশ কিছুটা ভালো সময় কাটবে।

9. ধনুঃ কর্মক্ষেত্রে কোন পুরনো কাজের দাম দিতে হতে পারে আপনাকে। দীর্ঘ সময়ের উত্তেজনা থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। ফাঁকা সময়টা অফিসের কাজ করতে গিয়েই কেটে যাবে। যে সকল আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দেয়নি, তাঁদের থেকে দূরে থাকুন।
10. মকরঃ একাকীত্ব কাটাতে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। আপনার সোজাসাপটা কথায় বন্ধুর খারাপ লাগতে পারে। ব্যক্তিগত সমস্যা সমাধানের চেষ্টা করুন। কাছের মানুষ আপনার থেকে কি চায়, তা জানতে চেষ্টা করুন।

11. কুম্ভঃ চিঠির মাধ্যমে গোটা পরিবারের জন্য খুশি আসবে। মিষ্টি হাসি দিয়ে সব সমস্যার সমাধান করুন। নিজের অনুভূতি সবাইকে জানানোর প্রয়োজন নেই। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন।
12. মীনঃ পরিবারের সঙ্গে সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে মন ভালো থাকবে। কাজের চাপে কিছুটা সমস্যা হতে পারে। বেশি কথা বললে মাথা ব্যাথা হতে পারে। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নিন।

Check Also

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে আপনার দিন

আজ ২৫ শে নভেম্বর ২০২১, জেনে নিন আপনার রাশিফল কি বলছে

মেষঃ অফিস থেকে ফিরে ইচ্ছামত কাজ করতে পারবেন। মন থেকে দুঃখ ঝেড়ে ফেলে দিন। অনেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *