Thursday , December 2 2021
Home / রাশিফল / আজকের রাশিফল: এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সজাগ

আজকের রাশিফল: এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সজাগ

1. মেষঃ ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। ভাই বোনদের সাহায্যে আজকের দিনে অনেক অর্থ উপার্জন করতে পারবেন। আচমকা সিদ্ধান্ত নিলে, কোন সমস্যায় পড়তে পারেন। গহনা কিনতে যেতে পারেন আজ।
2. বৃষভঃ রাতে দেরী করে বাড়ি ফিরলে, সংসারে অশান্তি হতে পারে। অতিরিক্ত উত্তেজনা সমস্যা ডেকে আনতে পারে। দীর্ঘ সময় ধরে অপেক্ষার পর আকর্ষণীয় কিছু ঘটতে চলেছে। আজকের দিনে মদ্যপান ত্যাগ করুন।

3. মিথুনঃ অবসর সময়টা কিছুটা আনন্দে কাটাবেন। মদ্যপানের অভ্যাস থেকে আজকের দিনে মুক্তি লাভ করুন। কাজের চাপে শেষ মুহূর্তে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাবে। পরিবারের সকলের সঙ্গে বেরোলে কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।
4. কর্কটঃ পছন্দের কাজ করতে কিছুটা বেশি সময় দিন। পুরনো বন্ধুদের সঙ্গে আজকের দিনে যোগাযোগ হবে। দূরে গিয়ে একটা সময় কাটাতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে আজ একটি ভালো দিন হবে।

5. সিংহঃ অকারণে দুশ্চিন্তা করা বন্ধ করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সময় গাড়ি চালানোর দিকে নজর দিন। পরিবারের সকলের সঙ্গে সুন্দর একটি দিন কাটান। আজকের দিনে আর্থিক দিক থেকে শক্তিশালী থাকবেন।
6. কন্যাঃ জটিল পরিস্থিতিতে ঘাবড়ে গিয়ে ধৈর্য হারাবেন না। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। সময়ের গুরুত্ব দিতে শিখুন, নাহলে সমস্যায় পড়তে পারেন। অতীতে করা বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন।

7. তুলাঃ সন্ধ্যের দিকে পরিবারের জন্য বিশেষ কিছু করুন। যোগ ব্যায়াম দিয়ে দিনের শুরু করলে শরীর সুস্থ থাকবে। পরিবারের সদস্যদের থেকে প্রশংসা পাবেন। অন্যের সাহায্য ছাড়াই অনেক অর্থ উপার্জন করতে পারবেন আজ।
8. বৃশ্চিকঃ জীবনে যদি অশান্তি না থাকে, তাহলে সুখের গুরুত্ব উপলব্ধি করতে পারবেন না। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা হলে, কথা বলে তা মিটিয়ে নিন। সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে মন ভালো থাকবে।

9. ধনুঃ কাউকেই এমন প্রতিশ্রুতি দেওয়া ঠিক নয়, যা আপনার পক্ষে রাখা ঠিক হবে না। উত্তেজনা নিয়ন্ত্রণে না রাখেল, কিছু সমস্যা হতে পারে। অফিস থেকে তাড়াতাড়ি ফেরার চেষ্টা করলেও, রাস্তার জ্যামের কারণে দেরী হবে। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারেন।
10. মকরঃ বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। অনুষ্ঠানের মাঝে আপনি কেন্দ্রবিন্দু হবেন। আজকের দিনটা মজায় কাটবে। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন।

11. কুম্ভঃ ভ্রমণের ফলে অর্থ ব্যয় হলে, কিছুটা মানসিক চাপ বাড়বে। কাছের বন্ধু আপনার ধৈর্যের পরীক্ষা নিতে পারে। পরিবারে নতুন সদস্যের আগমনের ফলে খুশির মুহূর্ত তৈরি হবে। নিজের আদর্শকে কখনও হারতে দেবেন না।
12. মীনঃ সন্ধ্যের দিকে পরিবারের জন্য বিশেষ কিছু প্ল্যান করুন। বেশি খরচের কারণে পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে কিছু খারাপ হতে পারে। ঝুঁকির মাধ্যমে বেশকিছুটা লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

Check Also

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে আপনার দিন

আজ ২৫ শে নভেম্বর ২০২১, জেনে নিন আপনার রাশিফল কি বলছে

মেষঃ অফিস থেকে ফিরে ইচ্ছামত কাজ করতে পারবেন। মন থেকে দুঃখ ঝেড়ে ফেলে দিন। অনেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *