Thursday , October 21 2021
Home / লাইফ-স্টাইল / BSNL Offers: ৫০০ টাকার নিচে ৩৬৫ দিনের ভ্যালিডিটিসহ দিনে ২-৩জিবি ডেটা প্ল্যান দিচ্ছে BSNL

BSNL Offers: ৫০০ টাকার নিচে ৩৬৫ দিনের ভ্যালিডিটিসহ দিনে ২-৩জিবি ডেটা প্ল্যান দিচ্ছে BSNL

BSNL Offers : ৫০০ টাকার নিচে ৩৬৫ দিনের ভ্যালিডিটিসহ দিনে ২-৩জিবি ডেটা প্ল্যান দিচ্ছে BSNL- গ্রাহকদের অতিরিক্ত সুবিধা দিতে ৩৬৫ দিনের প্রিপেইড প্ল্যান এনেছে Bharat Sanchar Nigam Limited (BSNL)। যার মাধ্যমে সারা বছর ভ্যালিড থাকবে আপনার প্ল্যান।

বেসরকারি টেলিকম কোম্পানিগুলিকে একাধিক স্কিমে মাত দিচ্ছে সরকারি BSNL। ৩৬৫ টাকায় সারা বছরের ভ্যালিডিটি ছাড়াও রয়েছে দিনে ২জিবি, ৩জিবি ডেটা প্ল্যানের সুবিধা। যা স্বাভাবিকভাবেই নজরে আসছে গ্রাহকদের।

চলুন তবে জেনে নেওয়া যাক বিস্তারিত-

BSNL-এর প্ল্যানের সুবিধা
গ্রাহকদের অতিরিক্ত সুবিধা দিতে ৩৬৫ দিনের প্রিপেইড প্ল্যান এনেছে Bharat Sanchar Nigam Limited (BSNL)। যার মাধ্যমে সারা বছর ভ্যালিড থাকবে আপনার প্ল্যান। ফলে ফোন করলে ইনকামিং কলের সুবিধা নেই শুনতে হবে না কাউকে। ৩৯৮টাকার প্রিপেইড প্ল্যানের মাধ্যমে আনলিমিটেড ডেটা দিচ্ছে কোম্পানি। এখানে স্পিড লিমিটেরও কোনও বাধা থাকছে না।৩০ দিনের জন্য এই প্ল্যান দিচ্ছে BSNL। এ ছাড়াও ৫০০
টাকার নিচে দিনে ২জিবি ৩ জিবি ডেটা প্ল্যান দিচ্ছে এই সরকারি কোম্পানি। ১৮৭ টাকার প্রিপেইড প্ল্যানে আপনি ২৮ দিনের জন্য দিনে ২ জিবি ডেটা পাবেন। সঙ্গে রয়েছে আনলিমিটেড কলের সুবিধা। এখানেই শেষ নয়। এই প্ল্যানে রয়েছে দিনে ১০০ এসএমএস করার সুবিধাও। এ ছাড়াও ৩০ দিনের ১৯৯ এর প্ল্যান দিচ্ছে BSNL। যার মাধ্যমে দিনে ২জিবি ডেটার পাশাপাশি রয়েছে আনলিমিটেড কলের সুবিধা। তবে এই ক্ষেত্রে ২৫০ মিনিটের বেশি কথা বললে চার্জ কাটবে কোম্পানি।

BSNL-এর ৩জিবি ডেটা প্ল্যানস
এখানেই শেষ হচ্ছে না বিএসএনএল-এর প্রিপেইড প্ল্যানের সুবিধা। কোম্পানি দিচ্ছে ২৪৭ ও ২৫০ টাকার ৩জিবি প্ল্যান। যেখানে দিনে ৩ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহক। সঙ্গে থাকছে আনলিমিটেড কলের পাশাপাশি ১০০ এসএমএস-এর সুবিধা। যদিও ২৫০ মিনিটের বেশি কল করলে আলাদা চার্জ ধরবে কোম্পানি। এই ক্ষেত্রে প্ল্যানের মেয়াদ ৪০ দিন। যা সবার থেকে প্রতিযোগিতায় এগিয়ে রেখেছে BSNLকে।এ ছাড়াও কোভিডকালে রয়েছে ওয়ার্ক ফ্রম হোম প্রিপেইড প্ল্যানের সুবিধা।যেখানে ২৮ দিনের জন্য ১৫১ ও ২৫১ টাকার প্ল্যান এনেছে কোম্পানি। যা গ্রাহককে যথাক্রমে ৪০ ও ৭০ জিবি ডেটা দেবে।

BSNL-এর ৩৬৫ দিনের প্ল্যান আসলে কী?
এই প্রিপেইড প্ল্যান অনুসারে গ্রাহককে সারা বছর দিনে ২ জিবি করে ডেটা দেবে বিএসএনএল। ৩৬৫ টাকায় আনলিমিটেড ভয়েস কল ছাড়াও থাকছে দিনে ১০০টা এসএমএস করার সুবিধা। এই প্ল্যানে ফ্রি কলার টিউনসের সুবিধাও দিচ্ছে কোম্পানি।

BSNL-এর ৩৯৮ প্ল্যানের সুবিধা
কোম্পানির এই প্ল্যানের মাধ্যমে আনলিমিটেড ডেটা পাবেন গ্রাহক। স্পিডেরও কোনও নিষেধাজ্ঞা দেওয়া হয়নি এই প্ল্যানে। ৩০ দিনের ভ্যালিডিটির এই প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কল ও দিনে ১০০টা এসএমএস-এর সুবিধা। এছাড়াও রয়েছে ৪৪৭-এর প্রিপেইড প্ল্যান। যেখানে ১০০জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলের সুবিধা দিচ্ছে কোম্পানি। ৬০ দিন চালু থাকবে এই প্ল্যান।

Check Also

পুরুষরা গুগলে যে ৫ জিনিস সবচেয়ে বেশি সার্চ করে

পুরুষরা গুগলে যে ৫ জিনিস সবচেয়ে বেশি সার্চ করে

পুরুষরা গুগলে যে ৫ জিনিস সবচেয়ে বেশি সার্চ করে- অনলাইনে যেকোনো বিষয় অনুসন্ধানের জন্য গুগল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *