Friday , September 24 2021
Home / বিনোদন / স্বামীর কুকীর্তির জন্য বদনাম হয়েছে এই ৬ বলিউড অভিনেত্রীর!

স্বামীর কুকীর্তির জন্য বদনাম হয়েছে এই ৬ বলিউড অভিনেত্রীর!

স্বামীর কুকীর্তির জন্য বদনাম হয়েছেন এই ৫ বলিউড অভিনেত্রী- অশ্লীল ছবি বানানোর অভিযোগে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। আর এরপর থেকেই সরগরম বলিউড। বারংবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়ছেন অভিনেত্রী। এখন

খবরের হট টপিক বলিউডের এই গোপন কেচ্ছা-কাহিনী। রোজই প্রায় নতুন নতুন তথ্য সামনে আসছে পুলিশের। যদিও শুধু শিল্পা শেট্টিই নন, এর আগেও বলিউডের অনেক অভিনেত্রী তাঁদের স্বামীর কুকীর্তির জন্য অপমানিত হয়েছেন।

এবার তাহলে জেনে নিন শিল্পা ছাড়াও স্বামীর জন্য বদনাম হয়ে এমন ৫ বলিউড সেলিব্রিটির তালিকা-

1. ভাগ্যশ্রী–
সালমান খানের সাথে জুটি বেঁধে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমা দিয়েই বলিউডে পা রাখেন ভাগ্যশ্রী। আজ থেকে মাত্র ২ বছর আগে অভিনেত্রীর স্বামী হিমালয় দাসানিকে হাই প্রোফাইল জুয়া র‍্যাকেটের সাথে জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছিল। আর এই খবর প্রকাশ্যে পর অভিনেত্রীকে অপমানিত হতে হয়েছিল।

২) মাদালসা শর্মা-
মিঠুন চক্রবর্তীর পুত্র মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর স্ত্রী হলেন মাদালসা। আগের বছর মহাক্ষয়ের বিরুদ্ধে এক তরুণী ধর্ষণের অভিযোগ এনেছিল। ওই নির্যাতিতার অভিযোগ ছিল, ২০১৫ সাল থেকে তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। আর তখন মিঠুনের ছেলে মহাক্ষয় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে শারীরিক সম্পর্কে জড়িয়েছিল। এই ঘটনায় এক অপ্রীতিকর অবস্থার মধ্যে পড়তে হয়েছিল বলিউডের টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মাদালসাকে।

৩) সুজান খান-
বলিউড সুপারস্টার হৃতিক রোশনের স্ত্রী সুজান খান। পেশায় তিনি ভারতের জনপ্রিয় ইন্টারিয়র ডিজাইনারদের মধ্যে অন্যতম একজন। তারা ২০০০ সালে ভালোবেসেই একে অপরকে বিয়ে করেন। এরপর দীর্ঘ বিবাহিত জীবনের বিচ্ছেদ ঘটে ২০১৪ সালে। তাঁদের হ্রেহান ও হ্রিদহান নামের দুই পুত্র সন্তানও আছে। জানা যায় সুজানের সাথে থাকাকালীনই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন বলিউড সুপারষ্টার। এরফলে এক চরম অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়তে হয়েছিল সুজান খানকে।

৪) দিব্যা খোসলা কুমার–
গুলশান কুমারের ছেলে ভূষণ কুমারের স্ত্রী হলেন দিব্যা খোসলা কুমার। সম্প্রতি এক মডেল ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন। তিনি অভিযোগ করেছিলেন যে টি-সিরিজ প্রজেক্টে কাজ পাইয়ে দেওয়ার নাম করে ভূষণ কুমার তাঁর ওপর শারীরিক নির্যাতন চালায়। যদিও এই অভিযোগ অস্বীকার করেন ভূষণ কুমার। তবে এই ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলড হয়েছিলেন দিব্যা।

৫) জরিনা ওয়াহাব-
বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলির স্ত্রী তিনি। আদিত্য পাঞ্চোলি প্রায় সবসময় কিছু না কিছু বিতর্কে জড়িয়ে থাকেন। এই কারণের জন্য তাঁর স্ত্রী জরিনা ওয়াহাবকে নানান সমস্যার মুখে পড়তে হয়।

Check Also

৬০ কোটি টাকার বাংলো ১০০ কোটি টাকার প্রাইভেট জেট! অজয় দেবগন কত টাকার মালিক জানলে অবাক..

৬০ কোটি টাকার বাংলো ১০০ কোটি টাকার প্রাইভেট জেট! অজয় দেবগন কত টাকার মালিক জানলে অবাক..

৬০ কোটি টাকার বাংলো ১০০ কোটি টাকার প্রাইভেট জেট!- অজয় দেবগন এবং কাজল সবচেয়ে মজাদার-প্রেমী। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *