Tuesday , May 11 2021
Home / সংস্কার / সব মিলিয়ে কেমন কাটবে 2021 সাল? জে’নে নিন রাশিফল অনুসারে…

সব মিলিয়ে কেমন কাটবে 2021 সাল? জে’নে নিন রাশিফল অনুসারে…

সব মিলিয়ে কেমন কাটবে 2021 সাল? জে’নে নিন রাশিফল অনুসারে… – 1. মেষ (Aries) – এই রাশির জাতক-জাতিকাদের কাছে আগামী বছরটা একেবারে অন্যরকম। কঠিন সময় পেরিয়ে আগামী বছর কর্মক্ষেত্রে ইতিবাচক ভাবনাচিন্তা নিয়ে কাজ শুরু করুন। আপনার বন্ধুভাগ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা প্রবল। বছরের মাঝামাঝি সময়ে কর্মক্ষেত্রে বড়সড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। না ঘাবড়ে এগিয়ে চলুন। উন্নতি কেউ রুখতে পারবে না। তবে অবশ্যই নেতিবাচক ভাবনাচিন্তাকে দূরে সরিয়ে রাখতে হবে। আপনার অর্থনৈতিক পরিস্থিতির উন্নতিও

হবে। তাই বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। তবে অতিরিক্ত লোভের বশে কোনও বিনিয়োগ কিন্তু আপনার অর্থনৈতিক অবস্থার অবনতিও ঘটাতে পারে। হাতে টাকা আছে মানেই দেদার খরচ করবেন না। পরিবর্তে একটু বুঝেশুনে চলুন। শেয়ার মার্কেটে এই রাশির জাতক-জাতিকাদের বিনিয়োগ না করাই ভাল। বছরের শেষে আপনার আর্থিক অবস্থার আরও উন্নতি হবে। আগামী বছর এই রাশির জাতক-জাতিকাদের বৈবাহিক সম্পর্কেরও উন্নতি হবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। প্রেমজীবনও সুখের। ছাত্রছাত্রীদের জন্যও আগামী বছরটি বেশ শুভ।

2.বৃষ (Taurus)- বৃষ রাশির জাতক-জাতিকাদের আগামী বছর কর্মক্ষেত্রে নানা ঘাত প্রতিঘাত আসতে পারে। তবে কেবলমাত্র নিজের জ্ঞান এবং ব্যক্তিত্বকে হাতিয়ার করে আগামী বছর কর্মক্ষেত্রে অত্যন্ত সফল হবেন। আর কর্মক্ষেত্রে উন্নতি মানে স্বাভাবিকভাবেই আপনার অর্থনীতির গ্রাফও ঊর্ধ্বমুখী হবে। তবে কিছু সামাজিক দায়বদ্ধতার জন্য আগামী বছর বেশি অর্থ ব্যয় হতে পারে। বছরের মাঝামাঝি সময়ে বিনিয়োগ শুভ।

সেপ্টেম্বরের পর থেকে আপনার অর্থনৈতিক উন্নতি সকলের ঈর্ষার কারণ হতে পারে। আগামী বছর প্রেমভাগ্যও বেশ ভাল। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। বিবাহিতদের দাম্পত্য জীবনও সুখে ভরে উঠবে। শরীর স্বাস্থ্যও ভালই থাকবে। ছাত্রছাত্রীদের জন্য আগামী বছর বেশ শুভ। অমনোযোগীদের পড়াশোনায় মন বসার সম্ভাবনা লক্ষ্য করা যায়। যা সেসব পড়ুয়াদের পরিজনকে অবাক করে তুলতে পারে।

3. মিথুন (Gemini)- বহুদিনের কোনও সমস্যা সমাধানের পর আগামী বছর মিথুন রাশির জাতক-জাতিকাদের নতুন করে জীবন শুরু করার সুযোগ দিতে পারে। কেরিয়ারের গ্রাফ ঊর্ধ্বমুখী হওয়ার সম্ভাবনা। কাজে কাজেই আর্থিক উন্নতিও হবে। বছরের মাঝামাঝি সময় বুঝেশুনে বিনিয়োগ করতে পারেন। প্রেমভাগ্যও বেশ শুভ। আপনার প্রেমিক কিংবা প্রেমিকা আচমকা অনেক বেশি রোম্যান্টিক হয়ে যেতে পারেন। যা দু’জনের মধ্যে সম্পর্ককে আরও মধুময় করে তুলবে। যাঁরা উচ্চশিক্ষার চেষ্টা করছেন তাঁরা সফল হতে পারেন। তবে এই রাশির জাতক-জাতিকাদের শারীরিক সমস্যা ভোগ করতে হতে পারে। পিঠে ব্যথা এবং পেটের সমস্যা হওয়ার সম্ভাবনা প্রবল। তাই শুরু থেকে ঠিকমতো খাওয়াদাওয়া করা প্রয়োজন।

4. কর্কট (Cancer) এই রাশির জাতক-জাতিকাদের কাছে আগামী বছর যথেষ্ট চ্যালেঞ্জিং। কর্মক্ষেত্রে একাধিক বাধাবিপত্তির মুখোমুখি হতে পারেন। আয় বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে বাড়বে ব্যয়ও। যার ফলে স্বাভাবিক জীবনযাত্রায় তাল মেলানোও কঠিন হয়ে যেতে পারে। তাই বুঝেশুনে ব্যয় করুন। আগামী বছর পারিবারিক কিংবা প্রেমঘটিত সম্পর্কের ক্ষেত্রেও টানাপোড়েন লেগে থাকার সম্ভাবনা বেশি। কাছের মানুষগুলির সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। তাই মাথা ঠান্ডা রেখে চলুন। কাকে কী বলছেন তা ভেবেচিন্তে রাখুন। তবে শরীর স্বাস্থ্য মোটের উপর ভালই থাকবে। 5. সিংহ (Leo) leo আপনার আশেপাশে এমন কিছু মানুষ আছেন যারা আপাতদৃষ্টিতে শুভাকাক্ষী হলেও আদতে ক্ষতি করার চেষ্টা করেন। আগামী বছর সেই মানুষগুলির মুখোশ আপনার সামনে খুলে যেতে পারে। সেক্ষেত্রে কষ্ট হলেও বড়সড় কোন সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে কর্মক্ষেত্রে ছোটখাটো ছাড়া বড় কোনও সমস্যায় পড়ার সম্ভাবনা নেই। অর্থনৈতিক গ্রাফও সমান্তরালই থাকবে। তাই আর্থিক সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা তুলনামূলক কম। তবে আবেগের বশে কোনও কাজ করবেন না। আপনাকে এবার কঠিন বাস্তব সম্পর্কে বুঝতেই হবে।

6. কন্যা (Virgo) এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী বছর অত্যন্ত শুভ। কোনও কিছুর জন্য পিছু ফিরে তাকাতে হবে না। তবে আপনার ইতিবাচক মনোভাবকে কোনও সময়েই নষ্ট হতে দেবেন না। পরিবর্তে সারাক্ষণ সেই শক্তিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে উন্নতির বহু সুযোগ পাবেন। তবে কোনও সুযোগ কাজে লাগানোর আগে ভাবনাচিন্তা করতে ভুলবেন না। প্রেমঘটিত কিংবা পারিবারিক সম্পর্ক ঠিকঠাকই থাকবে। কোনও জটিল শারীরিক সমস্যার সম্ভাবনা নেই।

7. তুলা (Libra) কেরিয়ারের দিক থেকে সবচেয়ে সাফল্যমণ্ডিত সময় হতে চলেছে আগামী বছর। আপনি কর্মক্ষেত্রে এই সময়ে প্রভূত উন্নতি করবেন। পারিবারিক কিংবা দাম্পত্য সম্পর্কও অত্যন্ত সুখের। আপনার শরীর স্বাস্থ্য নিয়েও চিন্তার তেমন কোনও কারণ নেই। অর্থভাগ্যও মন্দ নয়। বিনিয়োগ করতে পারেন। আগামী বছর ব্যবসায়ীদের জন্য অত্যন্ত শুভ। শুধুমাত্র মায়ের শারীরিক অবস্থার সামান্য অবনতি হতে পারে। যা আপনাকে উদ্বিগ্ন করে তুলতে বাধ্য।
8. বৃশ্চিক (Scorpio)- আগামী বছর এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক উন্নতির জন্য নানা সুযোগ পাবেন। যা তাদের আরও ইতিবাচক মনোভাবাপন্ন এবং সাহসী করে তুলবে। অবশ্যই বিনিয়োগ করুন। নিজের সমস্ত স্বপ্নপূরণ হতে পারে। দাম্পত্য কিংবা প্রেমের সম্পর্ক আরও মধুময় হতে উঠতে পারে। তবে অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা কম। পড়ুয়াদের জন্য আগামী বছর অত্যন্ত শুভ। সামান্য পরিশ্রমেই আগামী বছর ছাত্রছাত্রীরা অনেক বেশি নম্বর পেতে পারে।

9. ধনু (Sagittarius) ধনু রাশির যে সমস্ত জাতক-জাতিকারা উচ্চশিক্ষার স্বপ্ন দেখেন, তা পূরণ হতে পারে। তবে অবশ্যই তার জন্য সুপরিকল্পনার প্রয়োজন। মনে রাখবেন সুপরিকল্পনাই আগামী বছর আপনাকে সাফল্যের চূড়ায় পৌঁছে দিতে পারে। আগামী বছর আপনার জীবনে অনেক নতুন বন্ধু তৈরির সম্ভাবনা রয়েছে। প্রথম তিন মাসের মধ্যে নতুন সম্পর্কে জড়ানোর সম্ভাবনাও এড়ানো যাচ্ছে না। এছাড়া পারিবারিক সম্পর্কের বাঁধন অনেক বেশি দৃঢ় হয়ে উঠতে পারে। আয় ভালই হবে। তাই অবশ্যই বিনিয়োগে মন দিন। তবে আগামী বছর আপনার শরীর সামান্য ভোগাতে পারে। তাই বছরের শুরু থেকে নিজের জীবনযাত্রার দিকে বিশেষ নজর দিন। খাওয়াদাওয়া ঠিক করে না করলে সমস্যা জটিল আকার নিতে পারে।

10. মকর (Capricorn) ভাবনাচিন্তা না করেই সিদ্ধান্ত নেওয়ার অভ্যাস রয়েছে আপনার। আগামী বছর সেই অভ্যাস যতটা পারেন বদল করুন। পরিবর্তে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করুন। নইলে জটিল কোনও সমস্যার মুখোমুখি হতে পারেন। টাকাপয়সা খরচ হোক কিংবা বিনিয়োগ, সেক্ষেত্রে ভাবনাচিন্তা করতে ভুলবেন না। পরিজন কিংবা প্রেমিক-প্রেমিকার সঙ্গে দিনের কিছুটা সময় কাটানোর অভ্যাস করুন। তাহলে দেখবেন সম্পর্কের উন্নতি হচ্ছে। আর যা আপনাকে ইতিবাচক চিন্তাভাবনার রসদ জোগাবে। যাঁরা অবিবাহিত তাঁরা বিয়ের কথা ভাবতে পারেন। ছাত্রছাত্রীদের জন্য আগামী বছর অত্যন্ত শুভ। পরীক্ষার ফল খুবই ভাল হবে। এছাড়া উচ্চশিক্ষার ইচ্ছাপূরণও হতে পারে। তবে মানসিক দুশ্চিন্তার কারণে আপনার আগামী বছর শরীর স্বাস্থ্য তেমন ভাল নাও যেতে পারে। তাই নিজের শরীরের দিকে নজর দিন। নইলে বিপদ অবশ্যম্ভাবী।

11. কুম্ভ (Aquarius)- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী বছরের পথচলা তেমন মসৃণ হবে না। বারবার নানা চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন তাঁরা। কেরিয়ার থেকে অর্থভাগ্য প্রতিক্ষেত্রেই সামান্য বাধার মুখোমুখি হকে পারেন। পড়ুয়াদের ক্ষেত্রে আগামী বছরটি তেমন শুভ নয়। পুরোপুরি ব্যর্থ হয়তো কোনও কাজে হবেন না। তবে সাফল্য আসতে কিছুটা দেরি হতে পারে। আগামী বছর শরীর স্বাস্থ্য আপনাকে সামান্য সমস্যার মুখোমুখি ফেলতে পারে। তবে আশাহত হলে চলবে না। মনে রাখবেন অন্ধকারের পরেই কিন্তু নতুন সকাল আসে।

12. মীন (Pisces) ভাল এবং মন্দ দুই মিলিয়েই মীন রাশির জাতক-জাতিকাদের আগামী বছরটা কাটতে চলেছে। শুধুমাত্র নিজের ইচ্ছাশক্তি এবং অধ্যাবসায়কে কাজে লাগিয়ে আপনি কর্মক্ষেত্রে সফল হতে পারেন। ব্যবসায়ীদের জন্য আগামী বছর অত্যন্ত শুভ। তবে পরিশ্রম করা অত্যন্ত প্রয়োজন। নইলে অর্থ উপার্জনের সম্ভাবনা কম। বছরের প্রথমার্ধে আপনার আয় সামান্য বাড়তে পারে। তবে এপ্রিল মাস থেকে আয় বাড়ার সম্ভাবনা কয়েকগুণ বেশি। আয়ের সঙ্গে পাল্লা দিতে বাড়তে পারে ব্যয়। বুঝেশুনে খরচ না করলে আর্থিক কষ্টের সাক্ষীও হতে পারেন।

তাই পরিকল্পনামাফিক বুঝেশুনে ব্যয় করুন। আগামী বছর আপনার অনেকের সঙ্গে পরিচয় হতে পারে। যাঁরা বিপদের দিনে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। আত্মাভিমান আপনার দাম্পত্য কিংবা প্রেমঘটিত সম্পর্কের ক্ষেত্রে কাঁটা হয়ে দাঁড়াতে পারে। তাই মনের মানুষের সঙ্গে টানাপোড়েন হলেও তা মিটিয়ে নিন। নইলে বিচ্ছেদের রাস্তাও বেছে নিতে হতে পারে আপনাকে। পড়ুয়াদের জন্য বছরটি যথেষ্ট শুভ। উচ্চশিক্ষা এবং ইন্টার্নশিপের সুযোগ পেতে পারেন।

About Moni Sen

Check Also

মা লক্ষ্মীকে সন্তুষ্ট করতে যে নিয়ম পালন করলে ধন-দৌলত ভরে উঠবে আপনার সংসার

মা লক্ষ্মীকে সন্তুষ্ট করতে যে নিয়ম পালন করলে ধন-দৌলত ভরে উঠবে আপনার সংসার

টাকা-পয়সা, এটি এমন একটি জিনিস যা প্রতিটি মানুষের প্রয়োজন , আজকের সময়ে প্রতিটি মানুষ আরও ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x