Monday , July 26 2021
Home / সংস্কার / মেয়েদের এমন কিছু গোপন জিনিস যা একজন পুরুষকে পাগল করে দেয়

মেয়েদের এমন কিছু গোপন জিনিস যা একজন পুরুষকে পাগল করে দেয়

মেয়েদের এমন কিছু গোপন জিনিস যা একজন পুরুষকে পাগল করে দেয়- নারীর রূপের পূজারি পুরুষ। প্রতিটি পুরুষই চায় তার সঙ্গী

অবশ্যয় স্মার্ট এবং আকর্ষণী হতে হবে এবং তাকে আকৃষ্ট করতে হবে। আর নারীর কিছু আলাদা গুন আছে যা একজন পুরুষকে তার দিকে আকৃষ্ট করার জন্য যথেষ্ট।

চলুন জানা যাক কি সেই সব গুন।

১. লম্বা পাঃ বেশিরভাগ পুরুষ সুঠাম লম্বা পা এর নারীকে সুন্দরী নারী মনে করে। সম্প্রতি টুইটারে চালানো জরিপে এই ফলাফল পাওয়া গেছে। ২. হাই হিলঃ নারীর হাই-হিল পুরুষের জন্য আরো একটি অবসেশ্যান। পুরুষ নারীর সুন্দর পা তথা সুন্দর জুতা যুক্ত পা পছন্দ করে।

৩. শক্তিশালী ধর্মীয় বিশ্বাসঃ নারী কতটা ধার্মিক তার ছেয়ে সে ধর্মিয় অনুভুতি সম্পর্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরুষের ওই নারীর প্রতি ভালোগার মাত্রা নির্ভর করে।
৪. সুগন্ধীঃ নারীর শরীরের মিষ্টি সুগন্ধ পুরুষের আকৃষ্টতায় নেশা ধরায়। এটি বাধ্যতামুলন নয় যে নারীকে কোন একটি পারফিউম ব্যবহার করতে হবে; নারীর শরীরে প্রাকৃতিক ভাবে যে গন্ধ থাকে তা পুরুষ বধে একধরনের প্রাকৃতিক অস্ত্র।আপনি অর্থ উপার্জন করতে পারেন। আপনার মানিব্যাগ ঘন হতে পারে!

৫. আত্মবিশ্বাসঃ পুরুষকে আকৃষ্ট করতে নারীর আত্মবিশ্বাসের বিকল্প নেই। যে নারী তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বাসী পুরুষ তাকে ততটা বেশি পছন্দ করে।
৬.হাস্যজ্জলতাঃ সদা হাস্যজ্জল নারীকে পুরুষের পছন্দের শীর্ষে রাখে। ঘোমরামুখো নারী পুরুষের প্রধান অপছন্দ।

৭. সামান্য পিঠ উলঙ্গঃ শুনতে বিশ্রী শুনাচ্ছে? আসলে পুরুষ নারীর পিঠ সামান্য খোলা অবস্থায় দেখতে পছন্দ করে। তবে অবশ্যই কাপড় থাকতে হবে পিঠের কটি হাড্ডির উপর পর্যন্ত। (উল্লেখ্য –দেশের সংস্কৃতি এবং ধর্মীয় বিশ্বাসে এটি অবশ্যই অমার্জনীয় অপরাধ)
৮. স্বামীর নাম ধরে ডাকাঃ অনেক পুরুষ তাদের স্ত্রীর মুখে তাদের নাম শুনতে চান। বিশেষ করে স্বামী-স্ত্রী একা থাকলে স্বামীর কানে ফিসফিস করে তার নাম উচ্চারন করে কথা বলা অনেক পুরুষের জন্য আনন্দদায়ক বিষয়।

৯. বক্রাকার কোমরঃ পুরুষ নারীর কোমরের খাঁজ তথা কার্ভ দেখতে পছন্দ করে। নিতম্ব শরীরের সাথে মানানসই হওয়া সৌন্দর্য্যের অন্যতম একটি আনুষাঙ্গিকতা।
১০. পরিপাটি জামা-কাপড়ঃ পুরুষ নারীর পরিপাটি সাজের আশিক। তবে তা অবশ্যই প্রাকৃতিক সৌন্দর্য্য মনে হতে হবে। নিউজটি শেয়ার করার অনুরোধ রইলো

Check Also

মঙ্গলবারে ভুলেও এই 10 টি কাজ করবেননা, নাহলে চরম আর্থিক সংকটে পড়বেন

মঙ্গলবারে ভুলেও এই 10 টি কাজ করবেননা, নাহলে চরম আর্থিক সংকটে পরবেন

পুরানে হনুমান জি কে শিবের একাদশতম অবতার বলে বর্ণনা করা হয়েছে। এই কারণেই যখন কোন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *