Thursday , October 21 2021
Home / সংস্কার / ভুলেও বাড়িতে লাগাবেন না এই সকল গাছ, সংসারে নেমে আসবে অমঙ্গলের ছায়া

ভুলেও বাড়িতে লাগাবেন না এই সকল গাছ, সংসারে নেমে আসবে অমঙ্গলের ছায়া

বাড়িতে গাছ লাগানো বৈজ্ঞানিক মতে উপকারী হলেও, এমন কিছু গাছ আছে যা বাস্তুমতে বাড়িতে লাগানো শুভ নয়। তবে বাড়িতে বা বাগানে গাছ লাগালে, তা থেকে ফ্রেস অক্সিজেন পাওয়া যায়, যা শরীরের পক্ষে খুবই উপকারী। তবে এমন কিছু গাছ আছে, যা কখনই বাড়িতে

লাগানো ঠিক নয় বলে মনে করছেন বাস্তুবিদরা। জেনে নিন- ১. অশ্বথ গাছঃ অনেক সময় মন্দিরে এই গাছ দেখতে পাওয়া যায় বলে, অনেকে বাড়িতেও অশ্বথ গাছ লাগিয়ে থাকেন। তবে অশ্বথ গাছ মন্দিরের জন্য শুভ হলেও, বাড়ির জন্য কখনই এই গাছ শুভ নয়।

২. খেজুর গাছঃ বাড়িতে অনেকেই খেজুর গাছ লাগিয়ে থাকেন। এই গাছ দেখার দিক থেকে যেমন সুন্দর, তেমনই এই গাছের ফলও খুব সুস্বাদু। কিন্তু বাড়িতে খেজুর গাছ লাগানো একদমই উচিৎ নয়। এই গাছ বাড়িতে থাকলে, পরিবারের সদস্যরা আর্থিক সংকটের মধ্যে পড়েন।

৩. তেঁতুল গাছঃ টক অনেকের প্রিয় খাদ্য হলেও, বাড়িতে কখনই তেঁতুল গাছ লাগানো উচিৎ নয়। এই গাছ বাড়িতে থাকলে, চারপাশে অশুভ আত্মার উপস্থিতি অনুভব করা যায়। যার ফলে পরিবারের সদস্যদের মধ্যে অশুভ প্রভাব পড়ে।

৪. তাল গাছঃ তালের বড়া বা তালশাঁস খেতে খুবই সুস্বাদু। তবে বাস্তুবিদদের মতে, এই গাছ বাড়িতে রাখলে নেগেটিভ এনার্জির প্রবেশ হয়। আর এই গাছ যে বাড়িতে থাকে, সেখান থেকে লক্ষীদেবীর বাস উঠে যায় বলেও মনে করা হয়। তাই বাড়িতে এই গাছ লাগানো উচিৎ নয়।

5. মাদার গাছঃ ফাঁকা জায়গা ছাড়া এই গাছ একদমই বাড়িতে পোঁতা ঠিক নয়। নাহলে এই গাছ থেকে নির্গত নেগেটিভ এনার্জির বশে পরিবারের সদস্যদের মধ্যে খারাপ প্রভাব পড়ে।

Check Also

মা লক্ষ্মীর কৃপায় আর্থিক সংকট হবে দূর

বৃহস্পতিবারে চাল দিয়ে করুন এই ঘরোয়া টোটকা, মা লক্ষ্মীর কৃপায় আর্থিক সংকট হবে দূর

বৃহস্পতিবারে চাল দিয়ে করুন এই ঘরোয়া টোটকা- বর্তমান পরিস্থিতিতে মানুষের জীবন নানা সমস্যার মধ্য দিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *