Monday , April 19 2021
Home / সংস্কার / নিজের স্বামীতে কখনো সন্তুষ্ট হয় না এই ৩ নামের মেয়েরা

নিজের স্বামীতে কখনো সন্তুষ্ট হয় না এই ৩ নামের মেয়েরা

নিজের স্বামীতে কখনো সন্তুষ্ট হয় না এই ৩ নামের মেয়েরা – বিয়ে হলো সমাজের একটি পবিত্র বন্ধন। দুটি মন হাতে হাতে রেখে জীবনে সকল বাঁধা কাটিয়ে উঠে সামনে এগিয়ে চলার প্রত্যয় নিয়ে পথ চলা শুরু করে। তবে বিয়ে মানে শুধু দুটি মনের মিলনই নয়, দুটি পরিবারেরও মিলন বটে। বিয়ের সংসার তখনেই সুখের হয় যখন দুটি মন ও দেহ একই সমান্তরলে মিশে যায়।

কিন্তু বর্তমানে এই মিলগুলির কোনটার ব্যতায় ঘটলে পরিবারে নেমে আসে বিপর্যয়, অশান্তি। শুরু হয় মিথ্যাচার, পরকীয়া, জটিলতাসহ নানা সমস্যা। জ্যেতিষ শাস্ত্রানুসারে এমনটি হয়ে থাকে কয়েকটি নামের অক্ষরের মেয়েদের নিয়ে। অনেক মেয়ে আছে যারা জীবনকে উপভোগ করার বাসনা নিয়ে এমন সব কুকর্মে জড়িয়ে যায় নিজের ইচ্ছায়।

চলুন তবে জেনে নেওয়া যাক যেসব মেয়েরা নিজের স্বামীতে কখনো সন্তুষ্ট হয় না এবং নিজের পরিবারে অশান্তি সৃষ্টি করে থাকে:
S নামের মেয়রা নিষ্ঠাবান হয়ে থাকেন সচারচর। তবে স্বামীর প্রতি একটি বেশি পরিমাণে পসিসিভনেস কাজ করারয় তা সংসারে অশান্তি সৃষ্টিক করে। তবে এরা অনেক যন্তশীল হয়ে থাকে। এদের মন সর্বদায় নিত্য নুতন মানুষের সানিধ্য পেতে চায়। ফলে এরা অতিসহজে নিজের স্বামীকে

ফাঁকি দেয়। নিজের স্বামীর প্রতি কখনো এদের প্রকৃত ভালোবাসা থাকে না। এমনি এই টাইপের মেয়েদের কপালে প্রকৃত ভালোবাসাও জোটেনা কখনো। প্রকৃত ভালোবাসা পাওয়ার এজন্য এরা কাঙ্গাল। তবে এদের এই স্বভাবের কারণে তাদের ভালোবাসা জোটে না।

K নামের মেয়ে রা দৃঢ় সংবেদনশীল প্রকৃতির হয়ে থাকে। নিজের সংসারের দ্বায়িত্ব এরা ভালোভাবেই পালন করে থাকে। তবে সংসারের সকল সমস্যা এরা নিজেরাই সব কিছু রক্ষা করে থাকেন। এরা অনেক প্রেম প্রিয় হয়ে থাকে। এই নামের মেয়রা সব কিছু তার স্বামীকে খুলে বলতে চায় না। তারা চান তার স্বামী যেন তার কথা মতই চলে। যদি স্বামী তার কথা না শুনে তাহলে সংসারে অশান্তি সৃষ্টি করে থাকে।

A নামের মেয়ার সংসারে ভালোবাসার কাঙ্গাল হয়ে থাকে। যদিও সংসার ঠিকমত চলে তবুও এই কারণে তারা সংসারে ঝামেলা করে থাকে। অর্থাৎ এরা নিজের স্বামীতে কখনো সন্তুষ্ট হয় না। তাদের মনে একটা না পাওয়ার টান থাকে সব সময়। তাদের আকাঙ্খা প্রবল থাকা সত্বেও যদি কখনো স্বামীর কাছে কিছু চায় তাহলে অনেক খুশি হন তারা।

আর যদি না পান তাহলে সংসারে অশান্তি সৃষ্টি করে থাকে। স্বামী নিজে কোন সিদ্ধান্ত নিলে সেটা যদি পূর্বে তাকে না জানানো হয় তাহলেও এই বিষয়টি নিয়েও সংসারে ঝামেলা করে থাকে।

About Moni Sen

Check Also

যাদের নামের প্রথমে এই দুই অক্ষর আছে তারা সমাজে বেশি মর্যাদা পায়!

যাদের নামের প্রথমে এই দুই অক্ষর আছে তারা সমাজে বেশি মর্যাদা পায়!

যাদের নামের প্রথমে এই দুই অক্ষর আছে তারা সমাজে বেশি মর্যাদা পায়!- প্রত্যেকটি ব্যক্তির খুব ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x