Thursday , November 26 2020
Home / সংস্কার / নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে…
image: google

নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে…

নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে… – কথাতেই আছে নারী মন বোঝা দায়। পুরুষদের দাবী এটাই যে তারা কখনোই কোন নারীর মন বুঝতে সক্ষম হননি। নারীর মনে যে কি রহস্য লুকিয়ে আছে তা স্বয়ং ভগবানও জানেন না। তাই পুরুষদের অভিযোগ

নারীরা নাকি কোন কিছুতেই সন্তুষ্ট নয়। তাদের চাহিদা প্রচুর। আজ এই প্রতিবেদনটি একটু হলেও পুরুষদের কাজে আসবে। আসুন তাহলে জেনে নিন ঠিক কোন কোন কথা শুনলে মেয়েরা ভীষণ খুশি হয়…

১। তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে ঃ অবাক হলেন? অবাক হওয়ার কিছু নেই সম্পর্ক যতই পুরনো হোক, তবুও নিজের মানুষটির কাছ থেকে নিজের রূপের প্রশংসা শুনতে মেয়েরা ভালোবাসে। তাদের এটা মনে হয় তার মনের মানুষের কাছে সে পুরনো হয়নি।
২। তুমিই আমার জীবনে প্রথম নারী ঃ হতেই পারে আপনার অতীতে কোন সম্পর্ক ছিল, কিন্তু আপনার প্রেমিকা বা স্ত্রীর কাছে আপনি সবসময় ”ওয়ান ওম্যান ম্যান” প্রমান করার চেস্টা করুন। মেয়েরা সাধারণত এই ধরনের পুরুষ পছন্দ করে। আর নিজের পুরুষের মুখে এই ধরনের কথা শুনতে ভালোবাসে।

৩। তুমি সত্যিই খুব ভালো মা হতে পারবে ঃ সব মেয়েদের স্বপ্ন থাকে মা হওয়ার। আর ইচ্ছা থাকে ভালো মা হওয়ার। ভালো মা সবাই হতে পারেনা। তাই প্রত্যেক নারীর স্বপ্নেই সংশয় থাকে যে সে ভালো হতে পারবে কিনা? তার মনের এই সংশয় দূর করার দায়িত্ব নিতে হয় পুরুষদেরই। তাকে আশ্বাস দিতে হবে যে সে খুব ভালো মা হতে পারবে।

৪। তোমাকে সবসময় পাশে চাই ঃ আপনার সঙ্গিনিকে বলুন যে তাকে ছাড়া আপনি কতটা অসম্পুর্ন। আপনি তাকে সারাজীবনের জন্য আপনার পাশে পেতে চান।
৫। তোমার এই বিষয়ে কি মতামত ঃ আপনি আপনার সমস্ত গুরুত্বপুর্ন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার সঙ্গিনীর মতামত অবশ্যই নিন। এই রকম আচরণ মেয়েরা খুব পছন্দ করে। তারা এটা মনে করবে যে আপনার কাছে তার মতামত কতটা মূল্যবান।

৬। তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু ঃ আপনি আপনার সঙ্গিনীকে বলুন আপনারা সবার আগে খুব ভালো বন্ধু। আপনি শুধু তার রূপ দেখে প্রেমে পরেননি। প্রেমের বাইরেও আপনার জীবনে তার গুরুত্ব আছে।
৭। আমি খুব ভাগ্যবান যে তোমাকে পেয়েছি ঃ আপনি আপনার সঙ্গিনীকে বলুন যে আপনি তাকে জীবনে পেয়ে নিজেকে ধন্য মনে করেন। সে আপনার কাছে কতটা মূল্যবান।

৮। আমি কি ভাবছি তা তুমি খুব ভালোভাবে জানো ঃ আপনি আপনার প্রেমিকাকে সর্বঞ্জ প্রমান যদি করতে পারেন তার থেকে খুশি সে আর হবেনা। তাকে বলুন আপনি মনে মনে কি ভাবছেন সেটা আপনার সঙ্গিনী জানে। অর্থাৎ সে আপনার মনের সব কথা বোঝে

Check Also

এই ৫ টাইপের পুরুষদের নারীরা সবসময় এড়িয়ে চলে

এই ৫ টাইপের পুরুষদের নারীরা সবসময় এড়িয়ে চলে – নারীরা আর কিছু বুঝুক না বুঝুক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x