Sunday , April 18 2021
Home / সংস্কার / জে’নে নিন রাশি অনুযায়ী জীবনের কোন কোন সমস্যায় পড়তে পারেন!

জে’নে নিন রাশি অনুযায়ী জীবনের কোন কোন সমস্যায় পড়তে পারেন!

জে’নে নিন রাশি অনুযায়ী জীবনের কোন কোন সমস্যায় পড়তে পারেন! – এই রাশির জাতকেরা অন্যদের জন্য যা কিছুই করুক না কেন, এদের কেউই মনে রাখেনা। তাই বেশিরভাগ এঁদের মন ভেঙে যাওয়ার একটা আশঙ্কা থাকে। বৃষ রাশি: এই রাশির জাতকদের জীবনে আর্থিক স্থিতি এতটাই দুর্বলতা থাকে যে তারা জীবনে বারবার নানান সমস্যায় পড়েন।

মিথুন রাশি: এই রাশির জাতকেরা গতানুগতিক ভাবে জীবন যাপন করতে ভালোবাসেন আর ঠিক এই কারণেই তাদের জীবনে সমস্যা দেখা দেয়। শীঘ্রই এই অভ্যাস বদলাতে হবে।
কর্কট রাশি: এই রাশির জাতকদের পারিবারিক বিষয়ে উদাসীনতা লক্ষ্য করা যায়। এই অভ্যাস চলতে থাকলে তারা একসময় জীবনে বড়োসড়ো সমস্যার মুখোমুখি হতে পারে।

সিংহ রাশি: এই রাশির জাতকরা কখনোই তাদের কর্ম অনুযায়ী ফল পান না। এমনকি অন্যদের চোখে কিছুতেই ভালো হয়ে উঠতে পারে না। তাদের জীবনে এটাই সবথেকে বড় সমস্যা।
কন্যা রাশি: এই রাশির জাতকদের জীবনে ইচ্ছা বা স্বপ্ন কোনটাই তেমনভাবে পূরণ হয়না। এমনকি তারা জীবনসঙ্গী নির্বাচনেও ভুল করে থাকে।

তুলা রাশি: এই রাশির জাতকরা জীবনে নানা কারণে অন্যায়-অবিচারের স্বীকার হয়ে থাকেন। এমন অবস্থায় ভেঙে পড়লে বা মনকে শক্ত করতে না পারলে, তাদের প্রতি অবিচার রোখা সম্ভব নয়।

বৃশ্চিক রাশি: এই রাশির জাতকদের ক্ষেত্রে বড়োসড়ো বিশ্বাসঘাতকতা বা প্রতারণা হওয়ার একটা প্রবল আশঙ্কা থেকে যায়। তবে খুব কাছের মানুষরাই এদের দুঃখ দিয়ে থাকেন।
ধনু রাশি: এই রাশির জাতকরা অতীত জীবনকে মনে করে দুঃখ বয়ে বেড়ান। তবে এদের ক্ষেত্রে অতীতকে ভুলে গিয়ে জীবনে নতুন করে এগিয়ে চলায় বুদ্ধিমানের কাজ হবে।

About Moni Sen

Check Also

যাদের নামের প্রথমে এই দুই অক্ষর আছে তারা সমাজে বেশি মর্যাদা পায়!

যাদের নামের প্রথমে এই দুই অক্ষর আছে তারা সমাজে বেশি মর্যাদা পায়!

যাদের নামের প্রথমে এই দুই অক্ষর আছে তারা সমাজে বেশি মর্যাদা পায়!- প্রত্যেকটি ব্যক্তির খুব ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x