Home / সংস্কার / জীবন বদলাতে সময় লাগবে না! বিছানার নীচে এই ৬টি জিনিস রাখুন

জীবন বদলাতে সময় লাগবে না! বিছানার নীচে এই ৬টি জিনিস রাখুন

জীবন বদলাতে সময় লাগবে না! বিছানার নীচে এই ৬টি জিনিস রাখুন – জীবনে সমস্যা কার না রয়েছে? বাস্তু-মতে, যাবতীয় সমস্যার উৎসে রয়েছে বিভিন্ন প্রকারের নেগেটিভ এনার্জি। এই অশুভ শক্তিই ছোট থেকে বড়— নানা সমস্যা তৈরি করে আপনার জীবনে। এই সব সমস্যার

সহজ সমাধানের কথাও জানায় বাস্তু। খবর এবেলার। বাস্তু-মতে, বিছানাই হল সেই জায়গা যেখানে মানুষ একটা লম্বা সময় স্থির হয়ে থাকে। এই কারণে বিছানাই বাস্তু-নির্দেশিত ক্রিয়াগুলি করার উপযুক্ত জায়গা। বাস্তু জানাচ্ছে,
মাত্র ৬টি জিনিসকে আপনার বিছানায় রাখলে বহু অশান্তি থেকেই মু্ক্তি পাওয়া যায়। মনে রাখবেন, এই জিনিসগুলি আপনার বিছানার নীচে রাখবেন ২১দিন।

1. আপনার ক্রোধ আপনার প্রধান শত্রু। ক্রোধকে আপনার বশে রাখতে একখণ্ড রক্তচন্দন মাথার বালিশের নীচে রাখুন। খাটের নীচে একটা জলপূর্ণ পাত্র রাখলে আরও ভাল কাজ দেয়। 2. নিজের ইচ্ছাশক্তিকে বাড়ানোর জন্য রুপোর পাত্রে জল রেখে দেখতে পারেন। রুপোর গয়না পরলেও কাজ হবে।

3.অশুভ শক্তির প্রভাবে অনেক সময়েই সাহসের অভাব দেখা দেয়। সাহসকে ফিরে পেতে হলে এবং সেই সঙ্গে কুণ্ডলীদোষ থেকে মুক্তি পেতে বালিশের নীচে সোনা বা রুপোর গয়না রাখুন। খাটের নীচে একটা ব্রোঞ্জের পাত্র রাখলে আরও দ্রুত কাজ হবে। 4.সৌভাগ্যকে নিজের বশে রাখতে রুপোর তৈরি একজোড়া মাছ বালিশের নীচে রাখুন। 5.কুনজরকে প্রতিহত করতে জলপূর্ণ একটা লোহার পাত্র খাটের নীচে রাখুন।

জীবন বদলাতে সময় লাগবে না!বিছানার নীচে এই ৬টি জিনিস রাখুন – জীবনে সমস্যা কার না রয়েছে? বাস্তু-মতে, যাবতীয় সমস্যার উৎসে রয়েছে বিভিন্ন প্রকারের নেগেটিভ এনার্জি। এই অশুভ শক্তিই ছোট থেকে বড়— নানা সমস্যা তৈরি করে আপনার জীবনে। এই সব সমস্যার
সহজ সমাধানের কথাও জানায় বাস্তু। খবর এবেলার।বাস্তু-মতে, বিছানাই হল সেই জায়গা যেখানে মানুষ একটা লম্বা সময় স্থির হয়ে থাকে।

এই কারণে বিছানাই বাস্তু-নির্দেশিত ক্রিয়াগুলি করার উপযুক্ত জায়গা। বাস্তু জানাচ্ছে, মাত্র ৬টি জিনিসকে আপনার বিছানায় রাখলে বহু অশান্তি থেকেই মু্ক্তি পাওয়া যায়। মনে রাখবেন, এই জিনিসগুলি আপনার বিছানার নীচে রাখবেন ২১দিন।

About By Moni Sen

Check Also

নাভি দেখেই বুজে নিন না’রীদের গো’পন তথ্য

নাভি দেখেই বুজে নিন না’রীদের গো’পন তথ্য – জানেন কি, নাভির আকারের স’ঙ্গে জড়িয়ে রয়েছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x