Saturday , July 24 2021
Home / বিনোদন / কাছের মানুষকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

কাছের মানুষকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

একদম কাছের মানুষকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য- সর্বদা হাসি মুখে সকলের সাথে কথা বলার জন্য অনেকেরই পছন্দের অভিনেত্রীর অপরাজিতা আঢ্য। দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তাঁর মানবিকতার জন্য তিনি সকলের কাছে পরিচিত।

মনের বয়স আজও অনেকটাই কম তাঁর। সকলের সাথে মিলেমিশে থাকতে পছন্দ করেন তিনি। দুস্থ মানুষের পাশে সব সময় খোলা মনে দাঁড়ান তিনি। তবে যে অভিনেত্রী সকলের পাশে দাঁড়ান যাতে কারোর বাড়িতে খারাপ খবর না আসে, এই অভিনেত্রীর নিজের পরিবারে এবার

নেমে এলো শোকের ছায়া। ভীষণ কাছের একজন মানুষকে হারালেন অভিনেত্রী। গত বৃহস্পতিবার অপরাজিতার শ্বশুরমশাইয়ের মৃত্যু হয়েছে। মস্তিষ্কে হেমারেজ হবার কারণে মৃত্যু হয়েছে অভিনেত্রীর শ্বশুরমশাইয়ের। বাথরুমে মাথা ঘুরে পড়ে যাবার কারণে মাথায় চোট লেগেছিল তাঁর।

দ্রুত চিকিৎসা শুরু হয়ে গিয়েছিল কিন্তু তাও বাঁচানো গেলো না তাঁকে। মস্তিষ্কের চোট গভীর হবার কারণে মস্তিষ্ক ক্ষতিগ্রস্ত হয়েছিল ভেতরে ভেতরে। শশুর মশাই এর মৃত্যুর খবর নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানিয়েছেন অভিনেত্রী। দুঃখের খবরটি সকলকে জানিয়ে তিনি লিখেছেন, আমার বাবা ডাকার কেউ রইল না। প্রসঙ্গত, খুব অল্প বয়সে বাবাকে হারিয়ে ছিলেন অভিনেত্রী। তাড়াতাড়ি বিয়ে হয়ে

গিয়েছিল তাঁর। শ্বশুরমশাইকে নিজের বাবার মতো ভালো বাসতেন অপরাজিতা, সব কথা তাঁর সঙ্গে শেয়ার করতেন। আজ সেই মানুষটিকে হারিয়ে রীতিমতো শোকোস্তব্ধ অভিনেত্রী অপরাজিতা আঢ্য।। এই কঠিন সময়ে তাঁকে শোক বার্তা জানিয়ে মানসিকভাবে শক্ত থাকার জন্য পরামর্শ দিয়েছেন তাঁর অনুরাগীরা।

Check Also

পেন বিক্রেতা থেকে বলিউডের ১ নম্বরের কমিডিয়ান আজ এই অভিনেতা! তাঁর সম্পর্কে..

পেন বিক্রেতা থেকে বলিউডের ১ নম্বরের কমিডিয়ান আজ এই অভিনেতা! তাঁর সম্পর্কে..

পেন বিক্রেতা থেকে বলিউডের ১ নম্বরের কমিডিয়ান আজ এই অভিনেতা!- বলিউডে এমন অনেক ব্যক্তি আছেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *