Home / সংস্কার / কাউকে না জানিয়ে শুকনো লঙ্কার টোটকা করুন; জীবনের প্রতিটি সমস্যা দূর করবে; হবে প্রচুর অর্থপ্রাপ্তি
image: google

কাউকে না জানিয়ে শুকনো লঙ্কার টোটকা করুন; জীবনের প্রতিটি সমস্যা দূর করবে; হবে প্রচুর অর্থপ্রাপ্তি

কাউকে না জানিয়ে শুকনো লঙ্কার টোটকা করুন; জীবনের প্রতিটি সমস্যা দূর করবে, হবে প্রচুর অর্থপ্রাপ্তি – শুকনো লাল লঙ্কার সঙ্গে সম্পর্কিত খুবই প্রভাবশালী টোটকা অসুস্থ ব্যক্তিকে সুস্থ করে দেয়:-যদি কোনও ব্যক্তি দীর্ঘদিন ধরে ঘরে অসুস্থ থাকেন বা কোনও গুরুতর

অসুস্থতায় ভুগছেন তবে সেই ব্যক্তির বিছানার নীচে পাঁচটি শুকনো লাল লঙ্কা রাখুন। আপনার এই পাঁচটি শুকনো লাল লঙ্কা একটি সাদা কাপড়ে আবদ্ধ করে রাখা উচিত। লাল লঙ্কা দিয়ে এই টোটকার প্রয়োগ করলে অসুস্থ ব্যক্তির স্বাস্থ্য পুনরায় ঠিক হয়ে উঠবে।

নজর দোষ সরাতে:-
শুকনো লাল লঙ্কার ব্যবহার করে নজর দোষ কাটানো যায়। কোন ব্যক্তির নজর দোষ কাটাতে আপনি সাতটি লাল লঙ্কা নিয়ে নিন এবং হাতের মুঠো করে নিয়ে ওই ব্যক্তির কাছে যান যার নজর দোষ লেগেছে এবং ব্যক্তির মাথার চারিদিকে পাঁচবার এই শুকনো লঙ্কা ঘুরিয়ে নিন। এর পর আগুন জ্বালিয়ে আগুনের উপর এই লংকা গুলি দিয়ে দিন,লঙ্কা গুলি জ্বলে ওঠার পর ব্যক্তির উপর থেকে নজর দোষ একদম কেটে যাবে।

সফলতা প্রাপ্ত করতে:-
যদি আপনি কোনও কাজে সাফল্য অর্জন না করে থাকেন তবে আপনি লাল লঙ্কার ২১ টি বীজ নিন এবং একটি জগের মধ্যে রাখুন এবং এই জগটি জল দিয়ে পূরণ করুন। এরপর আপনি এই জগটি আপনার মাথার চারিদিকে সাত বার ঘোরান এবং তারপরে এই জগের জলটি বাড়ির বাইরে ফেলে দিন। এই টোটকা গুলি ব্যাবহার করে, আপনার কাজের সাফল্যে বাধাগুলি দূর করতে পারবেন এবং আপনি আপনার জীবনে সাফল্য লাভ করতে পারবেন।

ধনসম্পত্তি বৃদ্ধিতে:-
পরিবারে যেন আয়ের বৃদ্ধি হতে থাকে এবং আপনার কখনই অর্থের যাতে অভাব হয় না, তার জন্য আপনি লাল লঙ্কার সাথে সম্পর্কিত এই টোটকা প্রয়োগ করতে পারেন। লাল লঙ্কার সাথে জড়িত এই পরামর্শ অনুসারে, আপনি সাতটি লাল লঙ্কা নিন এবং এগুলিএকটি রুমালে বেঁধে রাখুন এবং তারপরে এই রুমালটি আপনার লকারে রাখুন বা আপনি যে জায়গায় টাকা রাখবেন সে জায়গায় রাখুন। আপনি এই টোটকাগুলি ব্যবহার করলে কখনো ধন সম্পত্তির অভাব হবে না। দরিদ্র ব্যক্তিকে আটা ও লাল লঙ্কা দান করলে আপনার উপকৃত হবেন এবং আপনি এই টোটকা ও ব্যবহার করতে পারেন।

নেতিবাচক শক্তি দূর করে:-
আপনার বাড়ির প্রধান দরজায় লেবু এবং লাল মরিচ বেঁধে রেখে দিন। এটি করার ফলে আপনার ঘরে কোনও নেতিবাচক শক্তি আসবে না এবং আপনার বাড়ির উপরে কারও নজর পড়বে না।

শত্রুকে পরাজয় করতে:-
রাতে আপনি মাটিতে খনন করে তাতে পাঁচটি লাল লঙ্কা রেখে দিন এবং এটি করার পরে আপনার শত্রুর নামটি নিন। তারপরে আপনি মাটি দিয়ে এই গর্তটি পূরণ করুন। এই টোটকার প্রয়োগ করে আপনি কখনই আপনার শত্রুর কাছে পরাজিত হবেন না। শনিবার দিনে আপনার এই টোটকার প্রয়োগ করা উচি

Check Also

মা লক্ষ্মীর পুজোয় ভুলেও এই কাজগুলো করবেন না, তাহলে সংসার ডুবে যাবে

মা লক্ষ্মীর পুজোয় ভুলেও এই কাজগুলো করবেন না, তাহলে সংসার ডুবে যাবে – লক্ষ্মী পুজো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!