Saturday , October 23 2021
Home / বিনোদন / কলকাতার সবচেয়ে ধনী নায়িকা কে? কার সম্পদ কত জানেন? জেনে নিন বিস্তারিত..

কলকাতার সবচেয়ে ধনী নায়িকা কে? কার সম্পদ কত জানেন? জেনে নিন বিস্তারিত..

হ্যালো বন্ধুরা কলকাতার নায়িকারা প্রতি সিনেমায় কে কত টাকা পায় এবং কার সম্পত্তি কি পরিমান তা জানতে চান সব ভক্তরা। তাই ভক্তদের

জানার আগ্রহ থেকে আজকে আমাদের এই প্রতিবেদন আজকের এই ভিডিওটিতে দেখানো হয়েছে কলকাতার সবচেয়ে ধনী নায়িকা কে এবং কার কত টাকা ইনকাম।

চলুন তবে জেনে নেওয়া যাক বিস্তারিত-

১. কৌশানী মুখার্জীঃ 2015 সালে পারবনা আমি ছারতে তোকে সিনেমাটি দিয়ে ওনার চলচ্চিত্র জগৎ শুরু হয়। উনার জীবনের প্রথম চলচ্চিত্রটিতেই অনেক সাফল্য অর্জন করে।প্রতিটি চলচ্চিত্রের জন্য 10 থেকে 12 লাখ রুপি পারিশ্রমিক নেন তিনি। উনার মোট সম্পদের পরিমাণ 13 কোটি রুপি।
২. রুক্মিণী মৈত্রঃ চাঁদ চলচ্চিত্রের মাধ্যমে উনার চলচ্চিত্র জগতের সূচনা ঘটে। জনপ্রিয় এই নায়িকা বহু আঞ্চলিক জাতীয় ও আন্তর্জাতিক পণ্য ও ম্যাগাজিন এর শুভেচ্ছা দূত হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি প্রতিটি সিনেমার জন্য 12 থেকে 15 লাখ রুপি পারিশ্রমিক নেন ।তার মোট সম্পদ 16 কোটি রুপি।

৩. পাওলি দামঃ পাওলি দাম এর জন্ম হয়েছে কলকাতায় তারপর এবার বাংলাদেশের ফরিদপুর জেলা থেকে পশ্চিমবঙ্গ কলকাতায় চলে আসেন। তিনি একাধিক চরিত্রে নানা সিনেমাতে অভিনয় করেছেন। তিনি প্রতিটি সিনেমার জন্য 10 থেকে 12 লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং তার মোট সম্পদের পরিমাণ 19 কোটি রুপি।
৪. সায়ন্তিকা ব্যানার্জিঃ তিনি একজন খ্যাতনামা অভিনেত্রী। 2012 সালে মুক্তি পাওয়া আওয়ারা সিনেমায় তিনি জিতের সাথে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নেয়। তিনি কলকাতাতেই জন্মগ্রহণ করেন। উনি প্রত্যেকটি সিনেমার জন্য 10 থেকে 16 লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং উনার মোট সম্পদের পরিমাণ 21কোটি রুপি।

৫. পায়েল সরকারঃ তিনি কলকাতাতেই জন্মগ্রহণ করেন। তিনি 2004 সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে ডিগ্রী অর্জন করেন। তিনি প্রতিটি সিনেমার জন্য 11 থেকে 14 লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং এবং তিনি মোট 21 কোটি রুপি সম্পদের মালিক।
৬. মিমি চক্রবর্তীঃ
তিনি চলচ্চিত্রে অভিনয় করবার পূর্বে একজন মডেল হিসেবে অভিনয় করতেন। বাপি বাড়ি যা চলচ্চিত্রের মাধ্যমে ওনার চলচ্চিত্র জীবন শুরু হয়। বোঝেনা সে বোঝেনা সিনেমা করার পর তিনি অনেক খ্যাতি অর্জন করে। তিনি প্রতিটি সিনেমার জন্য 15 থেকে 20 লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং ওনার মোট সম্পদের পরিমাণ 28 কোটি রুপি।

৭. নুসরাত জাহানঃ
শত্রু সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয় জগতে পা রাখেন। উনার মাও একজন অভিনেত্রী ছিলেন। তিনি প্রতিটি সিনেমা 15 থেকে 18 লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং উনার মোট সম্পদের পরিমাণ 33 কোটি রুপি।
৮.শ্রাবন্তী চ্যাটার্জীঃ
তিনি ভারতীয় বাংলা সিনেমার একজন সফল অভিনেত্রী। তিনি 1997 সালে মায়ার বাঁধন সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন। তিনি প্রতিটি সিনেমার জন্য পারিশ্রমিক নেন 16 থেকে 18 লাখ রুপি। এবং উনার মোট সম্পদের পরিমাণ 37 কোটি রুপি।

৮.শুভশ্রী গাঙ্গুলীঃ ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সালে রাজ চক্রবর্তীকে তিনি বিয়ে করেন। তিনি প্রত্যেকটি সিনেমার জন্য 23 থেকে 24 লাখ রুপি পারিশ্রমিক নেন। তার মোট সম্পদ 42 কোটি রুপি।
১০. কোয়েল মল্লিকঃ
নাটের গুরু সিনেমার মাধ্যমে তিনি সর্বপ্রথম সিনেমা জগতে প্রবেশ করেন। বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা হচ্ছেন কোয়েল মল্লিক। তিনি প্রতিটি সিনেমার জন্য 20 থেকে 21 লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং তার মোট সম্পদের পরিমাণ 47 কোটি রুপি।

Check Also

স্বামীর কুকীর্তির জন্য বদনাম হয়েছেন এই ৬ বলিউড অভিনেত্রীর

স্বামীর কুকীর্তির জন্য বদনাম হয়েছে এই ৬ বলিউড অভিনেত্রীর!

স্বামীর কুকীর্তির জন্য বদনাম হয়েছেন এই ৫ বলিউড অভিনেত্রী- অশ্লীল ছবি বানানোর অভিযোগে শিল্পা শেট্টির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *