Tuesday , December 1 2020
Home / সংস্কার / এই ৫ রাশির মানুষের উপর মা কালীর সবসময় আর্শিবাদ-কৃপা থাকে
image: google

এই ৫ রাশির মানুষের উপর মা কালীর সবসময় আর্শিবাদ-কৃপা থাকে

এই ৫ রাশির মানুষের উপর মা কালীর সবসময় আর্শিবাদ-কৃপা থাকে – জ্যোতিষ শাস্ত্র অনুসারে মোট বারোটি রাশির কথা বলা হয়েছে এবং এদের প্রত্যেকের নিজস্ব নিজস্ব মহত্ব রয়েছে, প্রত্যেক লোকের ভাগ্যই আলাদা আলাদা হয়ে থাকে এবং প্রত্যেকের ব্যবহার ও আলাদা আলাদা

হয়ে থাকে। এটা বলা হয়ে থাকে যে গ্রহদের মধ্যে ক্রমাগত পরিবর্তন হয়ে থাকে এবং এর ফলে সমস্ত বারোটি টি রাশি প্রভাবিত হয়ে থাকে। গ্রহদের পরিবর্তনের ফলে সংযোগ হয়ে থাকে এবং এই সংযোগ এর প্রভাব কিছু কিছু রাশির ক্ষেত্রে ভালো হয়ে থাকে আবার কিছু কিছু রাশির

উপর এর খারাপ প্রভাব পড়ে থাকে। আপনাকে বলে থাকি যে অনেক বছর পরে বিশেষ সংযোগ হতে চলেছে, এবং এর ফলে কিছু কিছু রাশির উপর মহাকালীর বিশেষ কৃপা হতে চলেছে এবং তাদের জীবনের সমস্ত দুঃখ কষ্ট দূর হতে চলেছে।চলুন জেনে ফেলে কোন কোন রাশির উপর

হবে মহাকালীর বিশেষ কৃপা চলুন তবে জেনে নেওয়া যাক রাশি সর্ম্পকে বিস্তারিত-

মিথুন রাশি:-মিথুন রাশির ব্যক্তিদের ওপর মহাকালীর বিশেষ কৃপা দৃষ্টি বজায় থাকবে আজ রাত থেকে এনারা অনেক ধরনের লাভের সুযোগ পেতে চলেছে, আটকে থাকা ধন সম্পত্তি ফেরত পেতে চলেছেন, কাজের সূত্রে কোথাও ভ্রমণে যেতে পারেন, যা আপনার জন্য সুবিধাজনক হতে পারে। আপনি কোন নতুন কাজ শুরু করতে পারেন সময়ের সাথে সাথে লাভের সুযোগ পেতে পারেন, আপনার ব্যবসা ভালো যাবে, চাকরি পেতে পারেন, শত্রুদের পরাস্ত করবেন, আত্ম সম্মান বজায় থাকবে।

তুলা রাশি:-তুলা রাশির ব্যক্তিদের ওপর মহাকালীর বিশেষ কৃপা দৃষ্টি বজায় থাকবে। ধন সম্পত্তির দিকে লাভ হবে, পুরনো রোগ কে মুক্তি পাবেন, আইনের দিক থেকে সফলতা পাবেন, জীবনসঙ্গীর সাথে গুরুত্বপূর্ণ সময় কাটবে, ব্যবসায় যদি কোন পরিবর্তন করে থাকেন তবে ভালো উন্নতি হতে পারে, কোন মহিলা বন্ধুর সহযোগিতায় লাভ হতে পারে, আপনার মন প্রসন্ন থাকবে।

ধনু রাশি:-ধনু রাশির ব্যক্তিরা মহাকালী কৃপায় আগামী সময়ে অনেক ধরনের খুশি প্রাপ্ত করতে চলেছেন, বিশেষ করে যারা ছাত্র তাদের মন পড়াশোনার দিকে যাবে পড়াশোনায় সফলতা পাবেন, রহস্যময় কাজে অধিক মন যাবে, আমদানিতে বৃদ্ধি হবে, ঘর পরিবারে খুশির মুহূর্ত বজায় থাকবে, জীবনসঙ্গীর সাথে বিবাদ দূর হয়ে যাবে, আপনি জীবনে সফলতা লাভ করতে পারবেন।

কুম্ভ রাশি:-কুম্ভ রাশির ব্যক্তিরা মহাকালীর কৃপায় ব্যবসায়ী যাত্রায় যেতে পারেন, যা আপনার জন্য সুবিধাজনক হতে পারে, আপনার দ্বারা করে থাকা পরিশ্রমের পরিণাম প্রাপ্ত হতে পারে, আপনার অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে, আত্মীয় স্বজনদের সাথে সম্পর্ক ভালো হবে ,আপনার ব্যবসা ভালো থাকবে, মন মতন লাভ হতে পারে, চাকরির ক্ষেত্রে অধিকারীরা আপনার উপর প্রসন্ন থাকতে পারে।

মীন রাশি:-মীন রাশির ব্যক্তিরা মহাকালীর কৃপায় ভাগ্যের সহযোগিতা পাবেন, আপনার দ্বারা করা পরিকল্পনা সফল হবে, শুভ সমাচার প্রাপ্ত হতে পারে, পরিবারে আত্মীয়-স্বজনদের আগমন হতে পারে যার ফলে আপনার পরিবারের খুশি দ্বিগুণ হয়ে যাবে, মাঙ্গলিক কাজের আয়োজন হওয়ার সংকেত আছে, চাকরির ক্ষেত্রে উন্নতি হতে পারে, সন্তানের উন্নতিতে আপনার মন প্রসন্ন হবে, ভালোবাসার সম্পর্ক আরও মধুর হবে।

Check Also

বাড়িতে যদি শঙ্খ ব্যবহার করেন তাহলে ভুলেও এই কাজগুলো করবেন না!

বাড়িতে যদি শঙ্খ ব্যবহার করেন তাহলে ভুলেও এই কাজগুলো করবেন না! – হিন্দু সংস্কৃতির সঙ্গে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x