Monday , July 26 2021
Home / সংস্কার / এই তিন ধরনের পুরুষের প্রেমে পড়েন নারীরা

এই তিন ধরনের পুরুষের প্রেমে পড়েন নারীরা

প্রেমে আপনি প’ড়েছেন নাকি প্রেম আপনার উপর প’ড়েছে এই যুক্তি ত’র্কে হেরেছেন অনেকেই। তবে প্রেমে প’ড়েননি এমন মানুষ নেই

বললেই চলে। গবেষণা বলছে, ছেলেদের তুলনায় মেয়েরা নাকি একটু বেশিই প্রেমে পড়েন। সেই প্রেম দীর্ঘস্থা’য়ী হবে কিনা সেটা সুধুই সময়ের অপেক্ষা। তবে লাভ অ্যাট ফার্স্ট সাইট বলতে যে ব্যাপারটি রয়েছে তা নারী পুরুষ যে কারো ক্ষেত্রেই হতে পারে। বিশেষজ্ঞদের দা’বি, তিন

ধ’রনের পুরুষের প্রেমে প্রায় সব নারীরাই প’ড়েন। অর্থাৎ নারীরা এই তিন ধ’রনের পুরুষদের সঙ্গী হিসেবে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। শুধু ভালো চাকরি, গাড়ি-বাড়ি, দে’খতে সুন্দর হলেই নারীর মন পাওয়া যাবে না। থাকতে হবে আরো কিছু গুণ।

চলুন জে’নে নেয়া যাক কোন ধ’রনের পুরুষের প্রেমে প’ড়েন নারীরা-

1. যেসব ছেলেরা মেয়েদের একটু বেশি আদর যত্নে রাখে, প্যাম্পার করে এমন ছেলেদেরও কিন্তু মেয়েরা পছন্দ করে। স্ত্রীর সব ব্যাপারে খেয়াল রাখেন। ছোট ছোট সারপ্রাইজ দেন সঙ্গীকে। এতে করে আপনার সঙ্গীর মন জয় ক’রতে পারবেন সহজেই।

2. এরপর যারা মেয়েটির কোনো ভালো কাজ মনে রেখেছেন এবং সেই কাজে’র সূত্র ধ’রে তার প্রশংসা করেন, এমন ছেলেরাও রয়েছেন মেয়েদের পছন্দের তালিকায়।

3. কিছু পুরুষ আছেন তার নারী সঙ্গীর সব ব্যাপারেই খেয়াল রাখেন। যাদের কাছে তাদের আবেগ, অনুভূতি ও আত্মীয় সর্বাধিক গু’রুত্ব পান। আর এই রকম ছেলেরাও কিন্তু মেয়েদের পছন্দের তালিকায় ভালো স্থানেই রয়েছে। এরা পরিবার এবং স্ত্রী সবাইকেই মানিয়ে নিয়ে একস’ঙ্গে মিলেমিশে রাখতে পারেন।

Check Also

বিয়ের পর যেসব বিষয়ে আফসোস করেন নারীরা

বিয়ের পর যেসব বিষয়ে আফসোস করেন নারীরা

বিয়ের পর যেসব বিষয়ে আফসোস করেন নারীরা- বিয়ে এমন একটি সম্পর্ক যার মাধ্যমে দুটি মানুষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *